Daily Sunshine

ধর্ষকের শাস্তির দাবিতে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

Share

সানশাইন ডেস্ক: রংপুরের গঙ্গাচড়ায় ধর্ষণ মামলার আসামি দুলাল মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী নারী ও তার পরিবারের সদস্যরা।

শনিবার দুপুরে রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান ভুক্তভোগী ওই নারী। এ সময় তিনি বলেন, ধর্ষক দুলাল মিয়া আদালত থেকে জামিনে এসে তাকে ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, রংপুরের গঙ্গাচড়া উপজেলার খলেয়া ইউনিয়নের লালচাঁদপুর আশ্রয়ণ প্রকল্পের ঘরে স্বামী নিয়ে বাস করেন ভুক্তভোগী ওই নারী। তিনি দুলাল মিয়ার বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। ঘটনার দিন ২২ জুন কাজের জন্য গেলে দুলাল মিয়া ওই গৃহবধূকে ধর্ষণ করে।

এ ঘটনায় ২৮ জুন ধর্ষিতার স্বামী থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ধর্ষক দুলাল মিয়া ইতোমধ্যে হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের অস্থায়ী জামিনের সময় শেষ করে রংপুরের বিচারাধীন আদালতের অস্থায়ী জামিন নেন। জামিনে থাকা অবস্থায় সে বিভিন্নভাবে মামলা তুলে নেয়ার হুমকিসহ প্রভাব বিস্তার করছে।

এদিকে, ধর্ষণ ঘটনার সুষ্ঠু ও ন্যায় বিচার, ধর্ষককে কৌশলে বাঁচানোর অপচেষ্টা, মনগড়া চার্জশীট বাতিলের দাবিতে গত ১৯ সেপ্টেম্বর স্থানীয় খিলালগঞ্জ বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। তারা লম্পট দুলাল মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

 

সানশাইন/২৪ অক্টোবর/এসআর

অক্টোবর ২৪
১৬:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত