Daily Sunshine

নাটোরে ভ্যানচালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

Share

সানশাইন ডেস্ক: নাটোরে ভ্যানচালক বিদ্যুৎ হত্যার ঘটনায় রিপন হোসেন এবং দুলাল প্রামাণিক নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ২০ অক্টোবর বিকেলে বিদ্যুৎ সরকার তার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বের হয়। এরপর সন্ধ্যায় হাতিয়ান্দহ বাজার থেকে মটগ্রাম যাওয়ার কথা বলে রিপন, দুলাল ও মামুন নামে তিন ছিনতাইকারী ভ্যানটি ভাড়া করে। ভ্যানটি দুই এলাকার মাঝামাঝি নির্জন স্থানে পৌঁছালে তিন ছিনতাইকারী বিদ্যুৎকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ধানক্ষেতে ফেলে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এরপর হত্যাকারীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে নামে। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রবার রাতে সিংড়া উপজেলার হাতিয়ান্দহ গ্রাম থেকে রিপন ও দুলালকে গ্রেপ্তার করা হয়।

ছিনতাইকৃত ভ্যানটি সদর উপজেলার গোকুল নগর এলাকার এক দোকান থেকে উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডে অভিযুক্ত মামুন পলাতক রয়েছে। তাকে ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

 

সানশাইন/২৪ অক্টোবর/এসআর

অক্টোবর ২৪
১৫:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত