Daily Sunshine

সিংড়ায় ইউপি চেয়ারম্যান শোকজ

Share

সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনকে শোকজ করা হয়েছে। তার নিজ ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের এজলাস নির্মাণের ১লক্ষ বিশ হাজার টাকা আত্মসাতের অভিযোগে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিবের স্বাক্ষরিত চিঠিতে ইউপি চেয়ারম্যান মিনহাজকে শোকজ করেছেন।

জানা যায়, ২০১৮-১৯ অর্থ বছরে নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদে গ্রাম আদালতের এজলাস নির্মাণের জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ১লক্ষ বিশ হাজার টাকা বরাদ্দ দেয়। কিন্তু ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন তার পরিষদে কোন এজলাস নির্মাণ না করে ভুয়া বিল-ভাউচার জমা দিয়ে সমুদয় অর্থ নিজের পকেটে নেয়।

এনিয়ে ইউনিয়ন পরিষদের সদস্যদের মধ্যেও চরম ক্ষোভ বিরাজ করে। অবশেষে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো.তানভীর আলম সিদ্দিকী স্বাক্ষরিত ৪৬.০০.০০০০.০১৮.০২.০০২.১৭ (অংশ-১) /১৮২ স্বারকে শোকজ করা হয়। স্থানীয়দের অভিযোগ এর আগেও ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ভিজিএফ চাল সহ নামে-বেনামে বয়স্ক ও বিধবা ভাতার টাকা আত্মসাত করেছে।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি নিশ্চিত করে বলেন,তাজপুর ইউপি চেয়ারম্যান “গ্রাম আদালতের এজলাস” নির্মাণের কাজ না করে পুরো অর্থ মিথ্যা বিল জমা দিয়ে সরকারি অর্থ আত্মসাত করেছেন তিনি। এজন্য তাকে শোকজ করা হয়েছে।

সানশাইন/২৩ অক্টোবর/এমওআর

অক্টোবর ২৩
১৯:০৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত