Daily Sunshine

হঠাৎ লন্ডনে ক্যাটরিনা

Share

সানশাইন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। করোনা মহামারির কারণে শুটিং বন্ধ থাকায় ঘরেই কেটেছে তার সময়। তবে আবারো শুটিং সেটে ফেরার পরিকল্পনা করছেন এই অভিনেত্রী।

বর্তমানে ক্যাটরিনার হাতে একাধিক সিনেমার কাজ। সিদ্ধার্থ চতুর্বেদী ও ইশান কাট্টারের সঙ্গে ‘ফোন ভূত’ ও আলী আব্বাস জাফরের একটি সুপারহিরো সিনেমার শুটিং শুরু করবেন। এরই মধ্যে লন্ডনে উড়ে গেলেন তিনি।

করোনার কারণে ভারতে লকডাউনের সময় মুম্বাইয়ের বাড়িতে ছিলেন ক্যাটরিনা। মুম্বাই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, দীর্ঘ সাত মাস পর মায়ের সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছেন তিনি। একটি ব্যক্তিগত জেটে সেখানে গিয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

এদিকে মুক্তির অপেক্ষায় ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। গত মার্চে সিনেমাটি মুক্তির কথা ছিল। করোনার কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। নভেম্বরে ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তি পাবে।

সানশাইন/২২ অক্টোবর/ রোজি

অক্টোবর ২২
১৯:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত