Daily Sunshine

বাঘায় সম্ভাব্য মেয়র প্রার্থীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

Share

স্টাফ রিপোর্টার,বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থী রিবন আহাম্মেদ বাপ্পীসহ তার অপর এক বন্ধুর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। বর্তমান মেয়র মুক্তার আলীর ভাগ্নী বৃহস্পতিবার বিকেলে তিনমাস পুর্বের ঘটনা উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন। এ মামলার খবরটি শুনে অনেকেই মিশ্র প্রতিক্রীয়া ব্যাক্ত করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগে আড়ানী এরশাদ আলী মহিলা ডিগ্রী কলেজ পড়ুয়া ওই ছাত্রী জানান, তিনমাস পুর্বে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে ধর্ষণ করে আড়ানী পৌর এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে রিবন আহাম্মেদ বাপ্পী। এ সময় তাকে সহায়তা করে তার বন্ধু বিপ্লব।

তবে বাপ্পী স্থানীয় সাংবাদিকদের কাছে এ ঘটনা সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। তিনি বলেন, আসন্ন আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে আমি সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে গণসংযোগ করছি। আমার পক্ষে দলীয় লোকজন কাজ করছে। আর এ বিষয়টি মেনে নিতে পারছে না বর্তমান মেয়র মুক্তার আলী। এ কারনে তিনি ষড়যন্ত্র করে তার মামাত বোনের মেয়েকে দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করিয়েছেন।

মেয়র মুক্তার আলীর সাথে কথা বলতে চাইলে তিনি বলেন, মেয়েটা আমার আত্নীয়। আজ থেকে ৩-৪ মাস পূর্বে সে আমার কাছে বাপ্পীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে এসেছিল। কিন্তু কোন প্রমান না থাকায় আমি বিচার করতে পারিনি। আপনি পুলিশকে ঘটনাটি জানিয়েছেন-কি না ? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, মেয়েটি আমার ভাগ্নী। তাই মানসম্মানের ভয়ে বিষয়টি ধামা-চাপা দেই। তাহলে এখন মামলা হলো কি করে ? এ সময় তিনি বলেন, এ মামলা করানোর সাথে আমার কোন হাত নাই।

আড়ানী বাজার কমিটির সাধারণ সম্পাদক নওশাদ আলী বলেন, এটা ভিত্তিহীন অভিযোগ। বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। মামলা রেকর্ড করা হয়েছে। তদন্ত পূর্বব ব্যবস্থা নেয়া হবে।

সানশাইন/২২ অক্টোবর/ রোজি

অক্টোবর ২২
১৮:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত