Daily Sunshine

ফুটবলে ফিরছে বাংলাদেশ

Share

সানশাইন ডেস্ক : দীর্ঘ বিরতির পর ফুটবলে ফিরছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। নভেম্বরে দেশের মাটিতে নেপালের বিপক্ষে দুইটি আন্তর্জাতিক ম্যাচ খেলবে বাংলাদেশ। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বিষয়টি নিশ্চিত করেছে।

শিগগিরই শুরু হবে জাতীয় দলের অনুশীলন। দুইটি ম্যাচের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশন ৩৬ সদস্যের দল বাছাই করেছে। অনুশীলনের আগে দলের সঙ্গে যোগ দেবেন কোচ জেমি ডে ও অধিনায়ক জামাল ভূঁইয়া। দুইজনই আছেন দেশের বাইরে।

করোনার প্রাদুর্ভাবের আগে দেশ ছেড়েছিলেন কোচ ও অধিনায়ক। আন্তর্জাতিক ম্যাচ না থাকায় জেমি ডের ঢাকায় আসা হয়নি। অন্যদিকে দীর্ঘ লকডাউনের পর জাতীয় দলের ক্যাম্প শুরু হলেও ডেনমার্ক থেকে আসার সুযোগ হয়নি জামাল ভূঁইয়ার।

১৩ ও ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে দুইটি ম্যাচ হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ম্যাচগুলো ফিফা টায়ার-১ আন্তর্জাতিক ম্যাচ।

সানশাইন/২০ অক্টোবর/ রোজি

 

অক্টোবর ২০
২০:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত