Daily Sunshine

রায়হান হত্যার সুষ্ঠু বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী

Share

সানশাইন ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রীর ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিনকে হত্যার সুষ্ঠু বিচার হবে। এতে কেউ ছাড় পাবে না। পুলিশ এ ঘটনার পর থেকে সর্তক থেকে কাজ করে যাচ্ছে। অপরাধী যতই বড় ক্ষমতাবান হউক তার বিচার হবে।

মঙ্গলবার দুপুরে আখালিয়ার নেহারিপাড়ায় রায়হানের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানানোর পর এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, সিলেটের মাটিতে কেউ কোন অপরাধ করে বাঁচতে পারেনি। তাদের বিচার হয়েছে। রায়হান হত্যার বিচারও হবে। রায়হান হত্যার ঘটনাটি প্রধানমন্ত্রীর নজরেও রয়েছে।

এ ঘটনার পর এসআই আকবর পালিয়ে গেলেও তাকে ধরার জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। আইন আইনের গতিতে চলছে। আকবরের কোন তথ্য থাকলে সাথে সাথে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন তিনি।

সানশাইন/২০ অক্টোবর/এসআর

অক্টোবর ২০
১৫:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত