Daily Sunshine

রাজশাহী বিভাগে করোনায় আরও তিনজনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। রোববার বিভাগের রাজশাহী ও বগুড়ায় মারা যান তারা। এর মধ্যে বগুড়ায় দুইজন এবং রাজশাহীতে একজন মারা যান।

সোমবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিভাগে এখন মৃতের সংখ্যা বেড়ে ৩১৬ জনে দাঁড়াল। এর মধ্যে সর্বোচ্চ ১৯২ জন মারা গেছেন বগুড়ায়।

এছাড়া রাজশাহীতে ৪৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২১ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ১০ জন মারা গেছেন। রোববার বিভাগে নতুন ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে রাজশাহীতে তিনজন, বগুড়ায় ৩০ জন, জয়পুরহাটে একজন, সিরাজগঞ্জে চারজন এবং পাবনায় নয়জন শনাক্ত হন। রোববার বিভাগের ৫৪ জন করোনা রোগী সুস্থও হয়েছেন। এদের মধ্যে ২৭ জনের বাড়ি বগুড়া।

এছাড়া রাজশাহীর একজন, নাটোরে ছয়জন, জয়পুরহাটে পাঁচজন এবং সিরাজগঞ্জে ১৫ জন সুস্থ হয়েছেন। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৫৬৯ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার একজন। বর্তমানে বিভাগের আট জেলায় হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৪৭৫ জন।

সানশাইন/১৯ অক্টোবর/ এমওআর

অক্টোবর ১৯
১৯:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত