Daily Sunshine

বানেশ্বরে ফার্মেসী ব্যবসায়ী দুই গ্রুপের হামলা

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলা বানেশ্বরে ফার্মেসী ব্যাবসায়ী দুই গ্রুপের মধ্যে হামলার অভিযোগ উঠেছে। গত শনিবার রাত্রি অনুমানিক ৮টার সময় বানেশ্বর ট্রাফিক মোড়ে দুই গ্রুপের এ ঘটনাটি ঘটেছে। দুই পক্ষ থেকে পুঠিয়া থানায় পাল্টা-পাল্টি অভিযোগ জমা দিয়েছেন। তদন্ত করে ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন, পুঠিয়া থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম।

স্থানীয়দের সূত্রে জানাগেছে, শনিবার অনুমানিক রাত্রি আটটার দিকে বানেশ্বর বাজারের কলেজ মার্কেটে সেলিম ফার্মেসীর সামনে ওষুধ কোম্পানির অর্ডার বাতিলের বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাসুয়া নিয়ে হামলা চালায় সেবা ফার্মেসীর মালিক মিন্টু ও তার ছোট ভাই হাসিব। এসময় কথা কাটা কাটির এক পর্যায়ে হাসিবের কাছে থাকা হাসুয়া দিয়ে সেলিমকে আঘাত করার চেষ্টা চালানো হয়। সে সময় আশে পাশের লোকজনের সহযোগিতায় সে প্রাণে রক্ষা পায়। পরে বিষয়টি জানতে পরে সেলিমের চাচাতো ভাইএর ছেলে আল মাহামুদ মিঠুন ও তার সহযোগিরা সেবা ফার্মেসীর মালিক মোহাম্মদ আলী মিন্টুকে হত্যার হুমকি দেয়।

সেবা ফার্মেসীর মালিক মোহাম্মদ আলী মিন্টু বলেন, তার ছোট ভাইয়ের হাসুয়া নিয়ে যাওয়ার কথা স্বীকার করলেও আঘাত করার কথা অস্বীকার করেন। তিনি বলেন, সেলিমের চাচাতো ভাই আফজাল হোসেনের ছেলে আল মাহামুদ মিঠুন ও তার সহযোগিরা পিস্তল দেখিয়ে হত্যার হুমকি দেয়। তিনি আরো বলেন, বাজরের কিছু ঔষধ ব্যবসায়ীগণ বানেশ্বর ঔষধ ব্যাবসায়ী সমিতি নামের একটি কমিটি গঠন করে। এই কমিটিতে আমি সদস্য না হওয়ায় তারা আমার ব্যবসা প্রতিষ্ঠানে বিভিন্ন প্রশাসনকে পাঠিয়ে বিভিন্ন সময়ে হয়রানি করে। দীর্ঘ দিন ধরে বানেশ্বর ঔষধ ব্যাবসায়ী সমিতি আমার ফার্মেসীতে ওষুধ কোম্পনীর প্রতিনিধিদের কে চাঁপসৃষ্টি করায় অর্ডার নিতে আসতে পারচ্ছেনা তারা। এ কারণে ব্যবসায়ীক ক্ষতিতে পড়তে হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

সেলিম ফার্মেসীর মালিক ও বানেশ্বর ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী সেলিম বলেন, প্রতিদিনের ন্যায় শনিবার রাত ৮টার দিকে দোকানে ঔষধ বিক্রয় করাকালে মিন্টুর ছোট ভাই হাসিবের হাতে থাকা হাসুয়া নিয়ে ছুটে আছে এবং আঘাত করলে আমি কোন মতে প্রাণে বেঁচে যাই। তবে তাঁর ভাইয়ের অস্ত্র প্রদর্শনে বিষয়টি তিনি অস্বীকার করেন। এছাড়াও তিনি বলেন, মিন্টু এর আগে অনেক বার এধরনে ঘটনা ঘটিয়েছে। পরে এসব ঘটনা সে মিমাংসা করে নেওয়া হয়।

পুঠিয়া থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, দুই পক্ষ অভিযোগ দিয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া কথা জানান এ কর্মকর্তা।

সানশাইন/১৮ অক্টোবর/ রোজি

অক্টোবর ১৮
১৯:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত