Daily Sunshine

বেনাপোল পৌর নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

Share

সানশাইন ডেস্ক: পরিকল্পিতভাবে মামলা দিয়ে ৫ বছর ধরে যশোরের বেনাপোল পৌরসভার নির্বাচন বন্ধ রাখার অভিযোগ উঠেছে।

আজ (রবিবার) যশোর প্রেসক্লাবে বেনাপোল পৌরবাসী নামের একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে বেনাপোলের ২১টি সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বেনাপোল পৌরবাসী সংগঠনের আহ্বায়ক মোস্তাক হোসেন স্বপন বলেন, সীমানা সংক্রান্ত জটিলতার ৯টি মামলার কারণে ৫ বছর ধরে আটকে আছে যশোরের বেনাপোল পৌরসভার নির্বাচন। এক মামলা শেষ হওয়ার সাথে সাথে আরেক মামলা দেওয়া হচ্ছে। এসব মামলা কবে নিষ্পত্তি হবে, আর কবে নির্বাচন অনুষ্ঠিত হবে, তা কেউ বলতে পারছে না।

তিনি বলেন, ২০০৬ সালে বেনাপোল পৌরসভা প্রতিষ্ঠা লাভের পর ২০১১ সালের ১৩ জানুয়ারি প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। এই পরিষদের মেয়াদকাল শেষ হওয়ার পর ৫ বছর অতিক্রান্ত হয়ে গেলেও আর নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না।

তাই অবিলম্বে বেনাপোল পৌরসভার নির্বাচন অনুষ্ঠানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানানো হয়েছে।

সানশাইন/১৮ অক্টোবর/এসআর

অক্টোবর ১৮
১৫:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত