Daily Sunshine

যুক্তরাষ্ট্রের কাছে আরো বাণিজ্য সুবিধা চেয়েছে বাংলাদেশ

Share

সানশাইন ডেস্ক : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম জানিয়েছেন, সফররত মার্কিন উপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে আরো বাণিজ্যিক সুবিধা চেয়েছে বাংলাদেশ।

বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায়, রাজধানীর হোটেল ওয়েস্টিনে মার্কিন উপ পররাষ্ট্রমন্ত্রী স্টিফেন ভিগানের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান তিনি। করোনা পরবর্তী সময়ে অর্থনীতি পুনরুদ্ধারে মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশের পাশে থাকবে বলে জানান মন্ত্রী।

এসময় শাহরিয়ার আলম আরো বলেন, রোহিঙ্গাদের ফেরানোর বিষয়ে নির্বাচনের পর মিয়ানমারের সঙ্গে যুক্তরাষ্ট্র আবারো কথা বলবে।

আর যুক্তরাষ্ট্রে আশ্রয় নেয়া বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফিরিয়ে আনার ব্যাপারে কোনো আলোচনা হয়েছে কি না, জানতে চাইলে শাহরিয়ার আলম বলেন, এ বিষয়ে এখনি কিছু বলা যাচ্ছে না।

সানশাইন/১৫অক্টোবর/এমইউ

 

 

অক্টোবর ১৫
১৪:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত