Daily Sunshine

দুর্গাপুরে সরকারি কর্মকর্তাদের সাথে ডিসির মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) আব্দুল জলিল।

 

নবাগত জেলা প্রশাসক আব্দুল জলিলের প্রথম দুর্গাপুরে আগমন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে উপজেলা পরিষদের মিনি হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) আব্দুল জলিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) শুভ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব ও নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মসিউর রহমান, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান, প্রাণী সম্পদ কর্মকর্তা আবু আনাছ, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, জয়নগর ইউপি চেয়ারম্যান শমসের আলী, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রব, দুর্গাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সামাদ, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি।

এছাড়াও সরকারি দপ্তরের অন্যান্য কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক, সুশীল সমাজের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় দুর্গাপুর উপজেলার বিভিন্ন সমস্যা এবং তা উত্তরণে করণীয় নিয়ে জেলা প্রশাসক বিভিন্ন দিকনির্দেশনা দেন। মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক আব্দুল জলিল ভূমিহীনদের মাঝে খাস জমি বন্দোবস্তের দলিল হস্তান্তর করেন। পরে তিনি উপজেলা ভূমি অফিস ও থানা পরিদর্শন করেন।

 

সানশাইন/১৪ অক্টোবর/এমওআর

অক্টোবর ১৪
১৪:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত