Daily Sunshine

বিবস্ত্র করে নারী নির্যাতন: পোশাকসহ আলামত সংগ্রহ করেছে পিবিআই

Share

সানশাইন ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিবস্ত্র করে নির্যাতনের শিকার গৃহবধূর ঘর থেকে তার ব্যবহৃত পোশাকসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার (১১ অক্টোবর) দুপুরে পিবিআই’র কর্মকর্তারা উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামে নির্যাতনের শিকার সেই নারীর বাড়ি গিয়ে আলামত সংগ্রহ করেন।

এই নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া দুটি মামলার তদন্ত করছে পিবিআই। গত শুক্রবার (৯ অক্টোবর) পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা অনুযায়ী নারী ও শিশু নির্যাতনদমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ভুক্তভোগীর দায়ের করা মামলা দুটি তদন্তের জন্য পিবিআইতে স্থানান্তর করা হয়।

নারী ও শিশু নির্যাতন দমন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই-এর জেলা কার্যালয়ের পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারীর নেতৃত্বে ওই নারীর ঘর থেকে তার ব্যবহৃত পোশাক, বালিশ, বিছানার চাদর এবং কয়েকটি কার্টনসহ মামলার বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়। এ সময় পুলিশ বাড়ির পাশের খালে এবং পুকুরে আরও কিছু আলামত উদ্ধারের জন্য জাল ফেলে ও ডুবুরি নামিয়ে খোঁজাখুজি করে। পরে স্থানীয় লোকজনকে সাক্ষী করে আলামতের জব্দ তালিকা প্রস্তুতের পর জেলা পিবিআই কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে গত ৪ অক্টোবর রাতে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দুটি দায়ের করেন। দুই মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করা হয়। দুই মামলায় এ পর্যন্ত ১১ জন গ্রেপ্তার হয়েছে। এর মধ্যে পাঁচজন আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

সানশাইন/১১ অক্টোবর/ রোজি

অক্টোবর ১১
২০:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত