Daily Sunshine

গোদাগাড়ীতে আদিবাসী কিশোরীকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে এক আদিবাসী কিশোরীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার গোগ্রাম ইউনিয়নের বলিয়াডাং গ্রামে এ ঘটনা ঘটে। আদিবাসী ওই স্কুলছাত্রীর বাড়ি পাশর্^বর্তী বর্গিতলা গ্রামে। এ ঘটনায় রাতে থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতার যুবকের নাম আল-আমিন (২৭)। সে উপজেলার বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে। তার বিরুদ্ধে ওই কিশোরীর বাবা বাদী হয়ে শনিবার রাতে থানায় মামলা করেছেন। পরে রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে। গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নবম শ্রেণির ওই আদিবাসী ছাত্রী (১৪) শনিবার বিকেল তিনটার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বলিয়াডাং গ্রামে শিক্ষকের বাড়ি যাচ্ছিলেন। পথের মধ্যে ধানক্ষেতের আইলের ওপর একা পেয়ে বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে আল আমিন কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। কিশোরী চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসেন। ওই সময় আল-আমিন পালিয়ে যায়।
ওসি জানান, রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করলে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সানশাইন/১১ অক্টোবর/ রোজি

অক্টোবর ১১
২০:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত