Daily Sunshine

ভোটকেন্দ্রের বাইরে ছুরিকাঘাতে তরুণ নিহত

Share

সানশাইন ডেস্ক : চাঁদপুর পৌরসভা নির্বাচনে একটি ভোটকেন্দ্রের বাইরে আধিপত্য বিস্তার নিয়ে ছুরিকাঘাতে এক তরুণ নিহত হয়েছেন। শনিবার দুপুরে শহরের কোড়ালিয়া এলাকায় গণি মডেল উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নাম ইয়াসিন (১৮)। তিনি কোড়ালিয়া এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে শহরের কোড়ালিয়া এলাকায় গণি মডেল উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্রের বাইরে আওয়ামী লীগের দলীয় কাউন্সিলর প্রার্থী হেলাল উদ্দিনের সমর্থক ইয়াসিন ও সাইদের আধিপত্য বিস্তার নিয়ে বাগ্‌বিতণ্ডা হয়।একপর্যায়ে সাইদ ক্ষুদ্ধ হয়ে ইয়াসিনের গলায় ছুরিকাঘাত করেন। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে তিনি মারা যান।

চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ বলেন, একজন নিহত হওয়ার খবর পেয়েছেন তাঁরা। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

এদিকে বেলা ১১টার পর একই ভোটকেন্দ্রের বাইরে আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন ছয়জন। আহত ব্যক্তিরা হলেন কোড়ালিয়া এলাকার জুয়েল দেওয়ান (৫০), গুয়াখোলার শাহরিয়ার (২৫), ইব্রাহিম খলিল (২৬), টিলাবাড়ির তাজুল ইসলাম (২৬), সব্দার খান এলাকার জলিল মিয়াজি (৪০) ও ফরিদগঞ্জের মোমিন (৪৫)। তাঁরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার সকাল নয়টায় চাঁদপুর পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীন এই ভোটগ্রহণ চলে বিকেল পাঁচটা পর্যন্ত। পৌরসভার ১৫টি ওয়ার্ডেই ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সানশাইন/১০ অক্টোবর/ রোজি

অক্টোবর ১০
১৯:০৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত