Daily Sunshine

মাটিকাটায় চেয়ারম্যান পদে বিজয়ী হলেন আ’ লীগের শিবলী

Share

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপাধ্যক্ষ শহিদুল করিম শিবলী।

তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১৩ হাজার ৯৯১ টি। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির মনিরুল ইসলাম মনি ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ২ হাজার ৬৭০ টি। মাটিকাটা ইউনিয়নে মোট ভোটার ৩৪ হাজার ৯০ টি।

শনিবার (১০ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ১০ টি ভোট কেন্দ্রে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। আগে থেকেই ভোটারদের আগ্রহ কম দেখা দেয়ায় ভোটের দিন ভোট কেন্দ্রে উপস্থিতি কম দেখা যায়। ভোট কেন্দ্রের আশে পাশে আওয়ামী লীগের কিছু নেতা কর্মীকে দেখা গেলেও বিএনপির নেতাকর্মীদের দেখা যায়নি।

আওয়ামী লীগের প্রার্থী শহিদুল করিম শিবলী বিদিরপুর উত্তরা বালিকা বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দেন। আর বিএনপির মনিরুল ইসলাম মনি বিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন।
মাটিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আলী আযম তৌহিদ ২০২০ সালের ২৪ জানুয়ারী মৃত্যু বরণ করলে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশন ২৯ মার্চ ভোট গ্রহণের ঘোষণা দিলেও করনা ভাইরাসের কারণে তা স্থগিত করা হয়।
নতুন করে ১০ অক্টোবর ভোট গ্রহণের ঘোষণা দিলে আওয়ামী লীগ ও বিএনপির ২ চেয়ারম্যাম প্রার্থী ব্যাপক প্রচার প্রচারণা চালায়।

সানশাইন/১০ অক্টোবর/ রোজি

অক্টোবর ১০
১৮:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত