Daily Sunshine

কাঁকনহাটে বঙ্গবন্ধু’র ম্যুরাল উদ্বোধন করলের ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার : জাতীর জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে কাঁকানহাট পৌরসভায় বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন করা হয়েছে। ম্যুরাল উদ্বোধন শেষে পৌর অডিটরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বুধবার বিকেলে ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। কাঁকনহাট পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কাঁকনহাট পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ|

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, এই পৌরসভার একমাত্র যোগ্য ব্যক্তি পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মজিদ। তাঁর ডাকে হাজার হাজার লোক উপস্থিত হন। আজও তার ব্যতিক্রম ঘটেনি। তিনি আরো বলেন, মেয়র মজিদ কোন হাইব্রিড নেতা নয়। তিনি আওয়ামী লীগের পরিক্ষিত একজন মুজিব সেনা। তাঁর নেতৃত্বে কাঁকনহাট এখন আওয়ামী লীগের উর্বর ভূমিতে পরিণত হয়েছে। আগামী পৌরসভা নির্বাচনে তিনি নৌকার হাল ধরবেন।

কাঁকনহাটে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র মজিদের বিকল্প নাই উল্লেখ করে তিনি আরো বলেন, এখন যারা মজিদের বিরোধা করছেন এবং আগামী নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার স্বপন দেখছেন এবং আওয়ামী লীগের নমিনেশন নেয়ার জন্য ভাবছেন তারা বোকার স্বর্গে বাস করছেন। কারন প্রধানমন্ত্রী আব্দুল মজিদকে ছাড়া কাউকে এই পৌর সভায় নুমনেশন দিবেন না বলে তিনি দৃঢ় চিত্তে উল্লেখ করেন। মেয়র মজিদকে যারা অনুপ্রবেশকারী বলে টিটকারী কাটে এবং জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে তাদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, মেয়র মজিদ প্রতিষ্ঠাকাল থেকে এই পৌরসভার মেয়র হয়ে আছেন। বার বার তিনি নির্বাচিত হচ্ছেন। দলমত নির্বিশেষে জনগণ ভোট প্রদান করেন। ২০০৫ সালে যখন বিএনপি সরকার ক্ষমতায় তখন তিনি বিএনপি ছেড়ে তাঁর হাত ধরে আওয়ামী লীগে যোগদান করেন। সেই থেকে এই দলের কান্ডারী হয়ে আছেন। আওয়ামী লীগের ক্ষতিকারক ভাইরাস সেভেন স্টার নামে খ্যাত অখ্যাত নেতাদের কথায় কান না দিয়ে পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান মেয়র আব্দুল মজিদকে আবারও নৌকা মার্কায় ভোট প্রদান করার আহবান জানিয়ে বক্তব্য শেষ করেন। আলোচনা সভার পূর্বে তিনি পৌর মেয়র ও অন্যান্য নেতৃবৃন্দ মিলে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন। পরে জাতির জনকের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ওয়েজ উদ্দিন বিশ্বাস। সভা সঞ্চালনা করেন কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর। এছাড়া জেলা পরিষদের সদস্য কৃষ্ণা দেবী, গোদাগাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু, গোগ্রাম ইউপি চেয়ারম্যান অধ্যাপক মজিবুর রহমান, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, পৌর কৃষকলীগ সভাপতি কল্লোল মোল্লা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, পৌর মহিলী লীগের সভাপতি আশরাফুন্নেসা পরি ও সাধারণ সম্পাদক মর্জিনা পারভীনসহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, পৌর কাউন্সিলরবৃন্দ এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং প্রায় পাঁচ হাজারের অধিক জনগণ উপস্থিত ছিলেন।

সানশাইন/০৭ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৭
২০:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত