Daily Sunshine

মেয়র লিটনকে ফুটবল খেলোয়াড় কল্যান সমিতির নেতৃবৃন্দের শুভেচ্ছা

Share

স্টাফ রিপোর্টার : দায়িত্বগ্রহণের দুই বছরপূর্তি উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুলেল জানিয়েছেন রাজশাহী ফুটবল খেলোয়াড় কল্যান সমিতির নেতৃবৃন্দ। বুধবার দুপুরে নগর ভবনে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, রাজশাহী ফুটবল খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি নাজমির আহম্মেদ আমান, সাধারণ সম্পাদক নবিউল ইসলাম সাগর, উপদেষ্টা ও রাসিকের ক্রীড়া কর্মকর্তা শ্যামল পারভেজ শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক আদনান কোরাইশি।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ জুলাই নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর ৫ অক্টোবর আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

সানশাইন/০৭ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৭
১৯:১২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত