Daily Sunshine

ধর্ষণের প্রতিবাদে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

Share

সানশাইন ডেস্ক : দেশব্যাপী অব্যাহত ধর্ষণের প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে থেকে এ মিছিল শুরু হয়।

এ সময় ছাত্র ইউনিয়নের মশাল মিছিল থেকে ধর্ষণবিরোধী বিভিন্ন ধরনের প্রতিবাদী স্লোগান দেওয়া হয়। একইসঙ্গে মিছিল থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগের দাবি জানানো হয়। এসময় মিছিলে স্বরাষ্ট্রমন্ত্রীর একটি কুশপুতুলও দেখা যায়।

ছাত্র ইউনিয়ন নেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, মশাল মিছিলটি শাহবাগ থেকে শুরু হয়ে বাটা সিগন্যাল হয়ে আবার শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে ফিরে এসে ধর্ষণবিরোধী প্রতিবাদী সমাবেশে যুক্ত হবে।

সানশাইন/০৬ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৬
২০:৩৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত