Daily Sunshine

বাগমারায় যৌতুকের জন্য বালিশ চাপা দিয়ে গৃহবধু হত্যার অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় যৌতুরে জন্য নির্যাতন করে বালিশ চাপা দিয়ে গৃহবধু হত্যার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় বাগমারা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে মায়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, হামিরকুৎসা ইউনিয়নের খামারগ্রামের মৃত রহিমুদ্দিনের কন্যা বেবি খাতুনের সাথে গত দেড় বছর পূর্বে গোবিন্দপাড়া ইউনিয়নের খাজুর গ্রামের নূর মোহাম্মোদের ছেলে আব্দুল জলিলের ৮৫ হাজার টাকা দেন মোহরে মুসলিম শরিয়া মোতাবেক বিয়ে হয়। পিতৃহীন বেবি খাতুন বড় ভাই আনোয়ারের সংসারে লালিত পালিত।

বিয়ের সময় ভাই আনোয়ার বোনের সুখের কথা চিন্তা করে ৬০ হাজার টাকা যৌতুক দেয় ভগ্নিপতি জলিলকে। এতেও সন্তুষ্ট হয় না জলিল। সে আরো যৌতুকের জন্য স্ত্রী বেবি খাতুনকে অহরহ নির্যাতন শুরু করে।

এ সময় বেবি খাতুন নির্যাতনে অতিষ্ঠ হয়ে ভাইয়ের বাড়ি খামারগ্রামে চলে আসে। পরে সে তার নির্যাতনে বিষয়টি ভাইকে জানালে ভাই আনোয়ার জমি বিক্রি করে দুই দফা আরো ৩০ হাজার টাকা করে যৌতুক বাবদ ভগ্নিপতি জলিলকে প্রদান করে। এতেও ক্ষান্ত হয়না জলিল। সে আবারো যৌতুরে জন্য স্ত্রী বেবি খাতুনকে শারিরীক ও মানসিক নির্যাতন চালাতে থাকে।

শনিবার পাষন্ড আব্দুল জলিল বেবি খাতুনকে রাতভর নির্যাতন করে সকালে বালিশ চাপা দিয়ে হত্যা করে পরে তার মুখে বিষ ঢেলে দিয়ে প্রচার চালাতে থাকে যে তার স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ভাই আনোয়ার স্থানীয় ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম মঞ্জুকে সাথে নিয়ে ওই দিন বেলা দশটার দিকে খাজুর গ্রামে গিয়ে উপস্থিত হয়ে দেখে পাষন্ড আব্দুল জলিল আগেই পালিয়ে গেছে।

পরে তারা বাগমারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হসাপাতালে প্রেরন করে। নিহত গৃহবধু বেবি খাতুনের ভাই আনোয়ার ও ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম মঞ্জু জানান, বোনের সংসার টিকাতে এর আগেই তারা দুই দফা ৬০ হাজার টাকা প্রদান করেছেন। তার পরও যৌতুকেরর জন্য তার বোনকে অহরহ নির্যাতন করা হত। গত শনিবার রাতভর তার বোনকে নির্যাতন করে সকালে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে আব্দুল জলিল ও তার ভাই ডালিম।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি আতাউর রহমান জানান, ওই ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সানশাইন/০৪ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৪
২০:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত