Daily Sunshine

রাজশাহীতে শিশুকেন্দ্র থেকে শিশু নিখোঁজ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র থেকে রিফাত (১০) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার দুপুরের দিকে কাউকে কিছু না বলে এই কেন্দ্র থেকে শিশুটি পালিয়ে যায় বলে কর্তৃপক্ষ দাবি করেছেন। এ নিয়ে পুনর্বাসন কেন্দ্রের পক্ষ থেকে নগরীর বোয়ালিয়া থানায় জিডি করা হয়।

জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার একই সাথে তিনজন শিশু নিখোঁজ হয়। এর মধ্যে ওই দিন ৯৯৯ সহায়তায় ঈশ্বরদী ও রাজশাহী রেলওয়ে থানার মাধ্যমে দুইজনকে উদ্ধার করা হয়। এর আগে গত ১৯ জুন রাজশাহী শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র থেকে দুই শিশু পালিয়ে যায়। দুইদিন পরে তাদের খোঁজ মেলে।

সানশাইন/২৯ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ২৯
২০:৫১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত