Daily Sunshine

ভবানীগঞ্জ বাজারে দুই চোর আটক

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: ভবানীগঞ্জ বাজার থেকে চোরাই মালামাল ও তালা ভাংগার বিভিন্ন যন্ত্রপাতি সহ দুই চোর কে আটক করেছে বাজারের নৈশ প্রহরী আনসার বাহিনী। সকালে আটক চোরদের ঘনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটক চোরদের নাম সাদ্দাম হোসেন(২৮), সে ভবানীগঞ্জ পৌরসভার হোদায়েতি পাড়া মহল্লার সিদ্দিকুর রহমানের পুত্র এবং অপর চোরের নাম আজাদ হোসেন(৩০) সে হাটমাদনাগর গ্রামের ইয়াছিন আলীর পুত্র বলে জানা গেছে। সোমবার রাত তিনটার দিকে তাদেরকে ভবানীগঞ্জ বাজার থেকে আটক করা হয়।

পুুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সংঘবদ্ধ চোরের সরদার সাদ্দাম ও আজাদ গতকাল সোমবার রাত তিনটার দিকে ভবানীগঞ্জ ব্র্যাক মোড় ও গোডাউন মোড় এলাকার দুটি দোকান ঘরের তালা কেটে চুরি করে চোরাইকৃত মালামাল সিগারেট, সোলার প্যানেলের ব্যাটারী ও কিছু মেশিনারী সামগ্রী চুরি করে । এ সময় গোডাউন মোড়ের নাইট গার্ড আনসার বাহিনী চুরির বিষয়টি আচ করতে পেরে চোরদের ধাওয়া করে।

এ সময় চোরেরা চারিদিকে বন্যার পানি থৈ থৈ করার পালাবার পথ না পেয়ে ভবানীগঞ্জ বাজার দিয়ে পালাবার চেষ্টা করলে ভবানীগঞ্জ বাজারের নৈশ প্রহরী আনসার বাহিনী তাদের হাতেনাথে ধরে ফেলে। পরে সোমবার হাটবারের দিনে বাজারে লোকজনের আগমন ঘটতে থাকলে সাধারন ব্যবসায়ী ও ইত্তেজিত জনতা চোরদের নাতের নাগালে পেয়ে গণধোলাই দেয়া শুরু করে। পরে সকাল সাড়েসাতটার দিকে খবর পেয়ে পুলিশ এসে তাদেরকে থানার নিয়ে যায়।

বাজারের ব্যবসায়ীরা জানান, সম্প্রতি ভবানীগঞ্জ বাজারে ব্যাপক হার দোকানের সাটারের তালা কেটে চুরি ও মোটরসাইকেলের তালা ভেঙ্গে বেশ কিছু চুরি হওয়ায় লোকজন অতিষ্ঠ হয়ে পড়ে। এর আগে একই কায়দায় ভবানীগঞ্জ বাজারের শওকতের দোকানের তালা কেটে চুরি, আলহাজ্ব আব্দুস সামাদের দোকানের তালা কেটে চুরি ও চানপাড়ার আফসার প্লাজায় আফসারের দোকানে চুরি হয়। চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় পরে আনসার বাহিনী নিয়োগ করা হয়। ভবানীগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল বলেন, চোরদের অত্যাচারে আজ আমরা অতিষ্ঠ। এর একটি নিরসন হওয়া দরকার। একই ব্যক্তি বার বার চুরি করছে। এর আগেও চোরদের ধরে পুলিশে সোপর্দ করা হয় । কিন্তু তারা জামিনে এসে আবারও চুরির ঘটনা ঘটাচ্ছে।

থানার ওসি আতাউর রহমান জানান, আটক চোরদের গ্রেফতার ও চোরাই মালামাল জব্দ দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সানশাইন/২৮ সেপ্টেম্বর/ রোজি

 

সেপ্টেম্বর ২৮
২০:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত