Daily Sunshine

প্রধানমন্ত্রীর জন্মদিনে রুয়েটে বৃক্ষরোপণ করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে ৭৪টি বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রুয়েট ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশলী ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়, সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, রুয়েট ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হারুনুর রশিদ, রুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি রইসুল ইসলাম রোজ, রুয়েট ছাত্রলীগের সহ-সভাপতি সুব্রত কুমার জনিসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সানশাইন/২৮ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ২৮
১৫:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত