Daily Sunshine

বিশ্বে করোনায় মৃত্যু ১০ লাখ

Share

সানশাইন ডেস্ক : সারা বিশ্বে করোনাভাইরাসের সংক্রমণে মৃতের সংখ্যা ৯ লাখ ৯৮ হাজার ছাড়িয়ে গেছে। জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্যমতে, ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে শনাক্ত ৫৫ হাজার। মধ্য আগস্টের পর থেকে যেটি একদিনে সর্বোচ্চ শনাক্ত। একদিনে মৃত্যু ৭৩৭।

অন্যদিকে ২৪ ঘণ্টায় ৮৯ হাজার শনাক্তে ভারতে মোট শনাক্ত এখন প্রায় ৬০ লাখ। ভাইরাস সংক্রমণে মৃত্যু হয়েছে ১১শ ২৩ জনের। দেশটিতে এখন পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন প্রায় ৯৫ হাজার মানুষ। বিশ্বে এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত ৩ কোটি ৩০ লাখ ছাড়িয়েছে।

গত ডিসেম্বরে চীনের উহানে করোনাভাইরাসের আঘাত আসে। এরপর এটি বিশ্বের বিভিন্ন দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়ে। বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন দিন বাড়ছে।

সানশাইন/২৭ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ২৭
১৩:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত