Daily Sunshine

ভোটগ্রহণ বাতিল করে পুনরায় তফসিল ঘোষণার দাবি হাবিবের

Share

পাবনা (ঈশ্বরদী): পাবনা-৪ আসনে শনিবার (২৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ভোটগ্রহণ বাতিল করে পুনরায় নতুন তফসিল ঘোষণার দাবি করেছেন পাবনা-৪ আসনের বিএনপির মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে এক প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের তিনি একথা বলেন।

নব্বইয়ের গণ-অভ্যুত্থানের অগ্রনায়ক হাবিবুর রহমান হাবিব বলেন, ভোট বর্জন করিনি। ভোটই তো হচ্ছে না। বর্জন কিসের। আর যেহেতু ভোটই হচ্ছে না। আমি কেন ভোট দিতে যাবো।

বিএনপির ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব পাবনা-৪ আসনে ভোট বাতিল করে নতুন করে তফসিল ঘোষণার দাবি করে বলেন, এই সরকারের অধিনে নিরপেক্ষ ভোট হতে পারে না, তাই ভোট দিতে যাইনি। যে ভোট হচ্ছে, ভোটকেন্দ্রে তো ভোটারই নাই।

আওয়ামী লীগ প্রার্থীর অফিস ভাঙচুর গুলিবর্ষণের ঘটনায় দেওয়া দুটি মামলায় বিএনপির দেড় শতাধিক নেতাকর্মীকে তারা আসামি করেছেন। ঘটনাটি মিথ্যা। নেতাকর্মীরা না থাকার কারণে অনেক ভোটকেন্দ্রে পোলিং এজেন্ট দিতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেন।

সানশাইন/২৬সেপ্টেম্বর/এমইউ

 

সেপ্টেম্বর ২৬
১৩:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত