Daily Sunshine

রাজশাহীতে ৪ শিবির নেতা গ্রেপ্তার

Share

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে পুরাতন মামলার আসামী শিবিরের ৪ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃরা হলেন, মৃত আবুল কাশেমের ছেলে রায়হান আজাদ (২৫), মজিবুর রহমানের ছেলে মেজবাউল আরেফিন (২৮), আমীর আলীর ছেলে শাহিন আলী (২৫) এবং মৃত রবিউল ইসলামের ছেলে হোসেন আলী রাজু (২৭)। এদের প্রত্যেকের বাড়ি নগরীর বোয়ালীয়া থানাধীন শেখেরচক এলাকায়।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, শুক্রবার পদ্মা যুব সংঘের ব্যানারে তারা শাহমখদুম ডিগ্রী কলেজে একটি অনুষ্ঠানের আয়োজন করে। যেখানে জনপ্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অতিথি হিসেবে দাওয়াত দেয়া হয়। তবে অতিথিদের অনেকেই সেই অনুষ্ঠানে যায়নি।

এদিকে, করোনা পরিস্থিতির মধ্যে জনসমাগম নিষিদ্ধ থাকলেও প্রশাসনের অনুমতি না নিয়েই তারা এমন আয়োজন করে। এর পর গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ গিয়ে উপস্থিত হয়। পরে তাদের সাথে কথা বলে ৪ জনের পরিচয় নিশ্চিত হওয়া যায়। ওই ৪ জন শিবিরের নেতা ও তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। ওই মামলার প্রেক্ষিতেই ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ছেড়ে দেয়া হয়েছে। ।

সানশাইন/২৬সেপ্টেম্বর/এমইউ

 

সেপ্টেম্বর ২৬
১৩:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত