Daily Sunshine

১৫ লাখ টাকা চাঁদা দাবিতে ১৭ পরিবারকে তালা মেরে জিম্মি

Share

সানশাইন ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন একটি পরিবারকে ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে জিম্মি করে রেখেছেন স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে স্থানীয় জব্বার মিয়ার তেতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে সরেজমিন রাত ৯টায় গিয়ে দেখা যায়, বাড়ির প্রবেশপথে ক্ষুদ্র একটি দেওয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া বাড়িতে থাকা ১৭টি পরিবারকে তালাবদ্ধ করে রাখা হয়েছে।
জিম্মিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার ছেলে রনি বাংলানিউজকে বলেন, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক থানা আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে দেওয়াল নির্মাণ করেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বেরোতে পারছি না। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলমকে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, আমরা খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সানশাইন/২৫সেপ্টেম্বর/এমইউ

 

সেপ্টেম্বর ২৫
১০:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত