Daily Sunshine

৬ মাস পর আবাসিক হোটেল-বার খুলছে

Share

সানশাইন ডেস্ক : করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব ঠেকাতে দেশের সব হোটেল বার, রেস্টুরেন্ট বার, ক্লাব বার বন্ধের নির্দেশনা দিয়েছিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অবশেষে দীর্ঘ ছয়মাস পর বারগুলো তাদের কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো।

তবে, নির্দেশনা অনুযায়ী শুধুমাত্র আবাসিক হোটেলের বারগুলো স্বাভাবিক কার্যক্রম চালাতে পারবে।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. হামিমুর রশিদ স্বাক্ষরিত জারি করা এক আদেশে এই সিদ্ধান্ত জানানো হয়।

জারি করা আদেশে উল্লেখ করা হয়, কোভিড প্রাদুর্ভাবজনিত উদ্ভূত পরিস্থিতিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১ মার্চের সংখ্যক স্মারকে জারি করা বিজ্ঞপ্তির মাধ্যমে হোটেল বার/রেস্টুরেন্ট বার/ক্লাব বারসমূহ বন্ধ রাখার জন্য নির্দেশনা দেওয়া হয়েছিল। এখন শুধুমাত্র আবাসিক হোটেল বারসমূহের (যেসব হোটেলে আবাসন ব্যবস্থা রয়েছে) কার্যক্রম চালু করার অনুমতি দেওয়া হলো।

সানশাইন/২৫সেপ্টেম্বর/এমইউ

সেপ্টেম্বর ২৫
০৯:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত