Daily Sunshine

পুঠিয়ায় নিহত ট্রাক চালকের পরিবারের পাশে এমপি মনসুর

Share

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি: পুঠিয়ায় ছাগল নিহতের ঘটনায় মোটরসাইকেল বাহিনীর হামলায় নিহত ট্রাক চালক আবু তালেবের পরিবারের খোঁজ খবর নিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।

বুধবার বিকেল ৪টার দিকে সাংসদ ভূক্তভোগির বাড়ি উপজেলার ঝলমলিয়া গ্রামে যান। এ সময় জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, পুঠিয়া পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে সাংসদ মনসুর রহমান নিহত আবু তালেবের পরিবারকে সান্তনা দেন এবং তার স্ত্রীর হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। এছাড়া ওই পরিবারকে একটি বাড়ি নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি। উল্লেখ্য, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে চালক আবু তালেব বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ট্রাক বোঝাই মালামাল নিয়ে পুঠিয়ার দিকে আসছিল। পথে তাহেরপুর এলাকায় আসামাত্র ট্রাকের চাপায় ছাগল মারা যায়। এরপর ওই এলাকার ১০ থেকে ১২ জনের মোটরসাইকেল বাহিনী ট্রাকটিকে ধাওয়া করে বাসুপাড়া এলাকায় আটক করে। পরে তারা চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন ট্রাক চালককে গুরুত্ব অবস্থায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় দিবাগত রাত্রি তিনটার সময় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করেছেন।

 

সানশাইন/২৩ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ২৩
২০:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত