Daily Sunshine

রাজশাহীতে বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ মিনার নির্মাণের দাবিতে স্মারকলিপি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর সিঅ্যান্ডবি মোড়ে প্রস্তাবিত উত্তরবঙ্গের সর্ববৃহৎ বঙ্গবন্ধুর ম্যুরাল ও নগরীর সোনাদীঘি এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনার দ্রুত নির্মাণের দাবিতে জেলা পরিষদের চেয়ারম্যানকে স্মারকলিপি দিয়েছেন মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের কাছে স্মারকলিপি তুলে দেন মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও নওশের আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সহ- সভাপতি মাহফুজুল আলম লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবলু, সাবেক ক্রীড়া সম্পাদক মীর তৌফিকুর রহমান ভাদু, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সদস্য মুফিদুজ্জামান জুরাত ও এহসানুল হক কলিনসহ নগর ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, দেশের প্রথম শহীদ মিনার যেটি বর্তমানে রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসে অবস্থিত আছে। সেটি নগরীর লোকনাথ স্কুলের সামনে জেলা পরিষদের নিজস্ব জমি পরিত্যক্ত সার্ভে ইনস্টিটিউটের স্থানে নির্মাণ ও আগে নির্ধারিত সিঅ্যান্ডবি মোড় সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধুর ম্যুরালটি নির্মাণের দাবি করা হয়। স্মারকলিপি গ্রহণ করে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, তিনি মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের দাবিগুলো গুরুত্বসহ বিবেচনা করবেন এবং জেলা পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

সানশাইন/২৩ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ২৩
১৮:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত