Daily Sunshine

প্রবাসীদের ফেরাতে সৌদি কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে

Share

সানশাইন ডেস্ক ; সৌদি প্রবাসীদের দেশটিতে ফিরে যেতে চেষ্টা চলছে জানিয়ে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, টিকিটের চলমান সংকট নিরসন ও প্রবাসীদের ফিরে যেতে সৌদি কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে।

আগামী রোববারের (২৭ সেপ্টেম্বর) মধ্যে সৌদি কর্তৃপক্ষের জবাব মিলবে।

তাই আপডেট জানতে প্রবাসীদের আগামী সোমবার পর্যন্ত অপেক্ষা করতে হবে।
বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সৌদি প্রবাসীদের ছয় প্রতিনিধির সঙ্গে আলোচনা শেষে সাংবাদিকদের একথা বলেন মন্ত্রী।

ইমরান আহমদ বলেন, সৌদি প্রবাসীদের কাছে সোমবার পর্যন্ত সময় চেয়েছি। এসময়ের মধ্যে তাদের সমস্যার বিষয়ে আপডেট জানাবো। সমস্যা সমাধানের চেষ্টা করছি। আশা করি একটা রেজাল্ট পাওয়া যাবে।

সৌদি আরবে ফেরার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ও ফ্লাইটের দাবিতে বুধবারও বিক্ষোভ করেন সৌদি প্রবাসীরা। রাজধানীর কারওয়ান বাজারে সকাল থেকে দুপুর পর্যন্ত দুই দফা সড়ক অবরোধ করেন তারা। এছাড়া তারা প্রবাসীকল্যাণ মন্ত্রণালয় ঘেরাও করেন।

সানশাইন/২৩সেপ্টেম্বর/এমইউ

সেপ্টেম্বর ২৩
১৭:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত