Daily Sunshine

বুধবারও টিকিটের অপেক্ষায় ভিড় সৌদি প্রবাসীদের

Share

সানশাইন ডেস্ক : রাজধানীর কাওরান বাজারে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ে দ্বিতীয় দিনের মতো ভিড় করেছেন সৌদি আরব প্রবাসী বাংলাদেশি কর্মীরা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল থেকে হোটেল সোনারগাঁওয়ে এয়ারলাইন্সের কার্যালয়ে টিকিট প্রত্যাশীদের এই ভিড় দেখা যায়।

ভুক্তভোগীরা জানান, চারদিন আগে টিকিটের টোকেনের তারিখ থাকলেও এখনও সিরিয়াল পাচ্ছেন না তারা। সৌদি এয়ারলাইন্স কর্তৃপক্ষও কোনো সদুত্তর দিতে পারছে না বলে অভিযোগ তাদের।

সরজমিনে গিয়ে দেখা যায়, বুধবার সকাল থেকেই এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে ও ভেতরে টিকিটের প্রত্যাশায় অপেক্ষা করছেন শতাধিক প্রবাসী। কেউ বসে আছেন কেউবা আছেন শুয়ে। অপেক্ষার যেন শেষ নেই। তবুও সুখবর মিলছে না।

চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা মোহাম্মদ সোহেল বলছেন, এই যে কদিন ধরে এখানে অপেক্ষা করছি, কেউ তো কিছু বলছে না। কেন আসছি, কী জন্য আসছি, তাও জিজ্ঞেস করছে না। আমাদের রিটার্ন টিকিট কেনা, তবুও কেন এত ভোগান্তিতে ফেলছে! আমাদের তারা কিছু অন্তত বলুক।

তিনি আরও বলেন, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) আমার মেয়ে মারা গেছে, তবুও আমি বাড়ি যেতে পারিনি। চারদিন ধরেই এখানে অপেক্ষা করছি।

সানশাইন/২৩সেপ্টেম্বর/এমইউ

 

 

সেপ্টেম্বর ২৩
১১:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত