Daily Sunshine

সাপাহারে বজ্রপাতে নিহতদের পরিবারে অনুদান প্রদান

Share

সাপাহার প্রতিনিধি : নওগাঁর সাপাহার উপজেলা সদরের ধাতালপাড়া গ্রামের ইসহাক আলীর ছেলে শফিকুল ইসলাম (১৫) ও শিরন্টি ইউনিয়নের তাঁতইর গ্রামের আফজাল হোসেন ্এর ছেলে আবু শাহিন (১৩) গত ২৩ আগস্ট দুপুর বেলা স্কুল মাঠে ফুটবল খেলার সময় আকস্বিক বজ্রপাতে নিহত হয়। নিহত দুই বালকের পরিবারে সরকারি অনুদানের অংশ হিসাবে নগদ ২০ হাজার টাকা করে প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী।
গত মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে নিহত বালকদের পরিবার প্রধানগণ এ অনুদান গ্রহণ করেন।
এ সময় সেখানে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) সোহরাব হোসেন,অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ ও নিহতদের আত্মীয় স্বজনেরা উপস্থিত ছিলেন ।

সানশাইন/২২ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ২২
১৬:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত