Daily Sunshine

ভবানীগঞ্জ নিউ মার্কেটে ৬টি দোকান ঘরের মালিকানা হস্তান্তর

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ নিউ মার্কেটের ৬টি দোকান ঘরের মালিকানা হস্তান্তর করা হয়েছে। সম্প্রতি বাগমারা সহ আশপাশের উপজেলায় এরই মধ্যে সুনাম কুড়িয়েছে এনা গ্রুপের এই নিউ মার্কেট।

ভবানীগঞ্জ নিউ মার্কেটে উপজেলা সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ব্যবসায়ীরা এসে স্থায়ী ভাবে চালু করছেন নানা রকম ব্যবসা। ফলে ভবানীগঞ্জ নিউ মার্কেট ব্যবসায়ের প্রাণ কেন্দ্র হিসেবে পরিনত হয়েছে। শেষ হয়েছে ভবানীগঞ্জ নিউ মার্কেটের নির্মাণ কাজ।

কয়েক বছর পূর্বে থেকেই এই মার্কেটে বিভিন্ন রকমের দোকান চালু আছে। শুরু থেকেই এখন পর্যন্ত সফলতার সাথে ব্যবসায়ীরা তাদের ব্যবসায়ী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। নিউ মার্কেট প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত অনেক দোকান ব্যবসায়ীদের মাঝে স্থায়ী ভাবে মালিকা হস্তান্তর করা হয়েছে।

রবিবার ৬ জন ব্যবসায়ীর মাঝে ৬টি দোকান ঘরের মালিকানা হস্তান্তর করা হয়েছে। আনুষ্ঠানিক ভাবে মার্কেটের ব্যবসায়ী মোশারফ হোসেন, গোলাম রাব্বানী, মোস্তাফিজুর রহমান ফয়সাল এর নিকট সাব-কবলা রেজিষ্ট্রির মাধ্যমে মালিকানা হস্তান্তর করা হয়। ভবানীগঞ্জ নিউ মার্কেটের অফিস কক্ষে ব্যবসায়ীদের হাতে রেজিষ্ট্রি শেষে প্রয়োজনীয় কাগজপত্রাদী তুলে দেন সালেহা ইমারত কোল্ড স্টোরেজ লিঃ এর ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, ভবানীগঞ্জ নিউ মার্কেটের ইনচার্জ এরশাদ আলী প্রমুখ।

সানশাইন/২০ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ২০
২০:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত