Daily Sunshine

একাদশে মুক্তিযোদ্ধা কোটা প্রমাণে ব্যর্থ হলে ভর্তি বাতিল

Share

সানশাইন ডেস্ক : একাদশ শ্রেণিতে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির ক্ষেত্রে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের তালিকা যাচাই করে ভর্তি নেওয়ার নির্দেশ দিয়েছে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব কমিটি। পরবর্তীতে উপযুক্ত কাগজপত্র দেখাতে না পারলে শিক্ষার্থীদের ভর্তি বাতিল করা হবে বলে জানিয়েছে শিক্ষা বোর্ড।

রবিবার বিকালে ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর ড. হারুন-অর রশীদ ঢাকাটাইমস বলেন, মুক্তিযোদ্ধা কোটায় কলেজে ভর্তির ক্ষেত্রে ভর্তি সংক্রান্ত সব কার্যক্রমের ক্ষেত্রেই অনলাইনে অর্থাৎ মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের ওয়েবাইটে থাকা তালিকা যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

তিনি আরও বলেন, পরে কলেজে ভর্তির ক্ষেত্রে উপযুক্ত কাগজপত্র দেখাতে না পারলে ভর্তি বাতিল করা হবে।

এ সম্পর্কিত আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে বলেও জানান তিনি।

সানশাইন/২০ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ২০
২০:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত