Daily Sunshine

ফ্রান্সে করোনা আক্রান্তের নতুন রেকর্ড

Share

সানশাইন ডেস্ক : মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় দফা সংক্রমণ মারাত্মক আকার ধারন করছে ফ্রান্সে। শনিবার (১৯ সেপ্টেম্বর) সেখানে আক্রান্ত হয়েছে ১৩ হাজার ৪৯৮ জন। যা দেশটিতে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর একদিনে সর্বোচ্চ। খবর আল জাজিরার।

গেল ২৪ ঘণ্টায় সেখানে মারা গেছে ২৬ জন। তাতে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩১ হাজার ২৭৪ জন। আর আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪ লাখ ৪২ হাজার ১৯৪ জন।

শুক্রবার সেখানে আক্রান্ত হয়েছিল ১৩ হাজার ২১৫ জন, বৃহস্পতিবার ১০ হাজার ৫৯৩ জন, বুধবার ৯ হাজার ৭৮৪ জন আর মঙ্গলবার ৭ হাজার ৮৫২ জন।

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৯ লাখ ৪৮ হাজার ছাড়িয়েছে। আর মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৯ লাখ ৬০ হাজার। এ পর্যন্ত সেরে উঠেছে ২ কোটি ২৫ লাখ ৫৭ হাজার ৩১৯ জন।

সানশাইন/২০ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ২০
১৪:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত