Daily Sunshine

পুঠিয়ায় পিটিয়ে হত্যা করা ট্রাক চালকের বাড়ি নাটোর, গ্রেপ্তার ৫

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় ট্রাক চাপায় দুটো ছাগল মারার ঘটনায় ধাওয়া করে পুঠিয়ায় এলাকায় গিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে নাটোরের ট্রাক চালক আবু তালেবকে। নিহত আবু তালেব বাগাতিপাড়া উপজেলার কোয়ালীপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে।

শুক্রবার রাতে আবুতালেবের ট্রাকের নিচে বাঘমারা উপজেলার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার গোলাম মোস্তফার দুটি ছাগল চাপা পড়ে মারা যায়। এসময় ছাগল মালিক গোলাম মোস্তফা সহ তার লোকজন প্রায় ১৫টি মোটর সাইকেল নিয়ে তালেবের ট্রাকের পিছু ধাওয়া করে। তারা পুঠিয়া উপজেলার বাসুপাড়ায় এলাকায় এসে ট্রাক চালক তালেবকে আটক করে এবং বেধড়ক মারপিট করে মারত্মক জখম করে সেখানেই ফেলে রেখে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪ টার দিকে সে মারা যায়। এঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

নাটােরের বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল ইসলাম বলেন, নিহত ট্রাক চালক আবু তালেব নাটোরের বাগাতিপাড়া উপজেলার কোয়ালিপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে। বর্তমানে সে পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় শশুরালয়ে বসবাস করছিলেন। ঘটনাটি রাজশাহীর পুঠিয়া থানা এলাকায় ঘটেছে।

পুঠিয়া থানার অফিসার ইনর্চার্জা রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় হত্যা মামলার প্রস্তুুতি নেয়া হয়েছে।

সানশাইন/১৯ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৯
১৯:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত