Daily Sunshine

ভারতে ৯ ‘আল কায়দা জঙ্গি’ গ্রেপ্তার

Share

সানশাইন ডেস্ক : গ্রেপ্তার জঙ্গিরা রাজধানী দিল্লিসহ ভারতের বেশ কয়েকটি জায়গায় হামলার পরিকল্পনা করেছিল বলে জানায় দেশটির ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)।

শনিবার এনআইএ-র পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, ‘‘এই দলটি ভারতের গুরুত্বপূর্ণ স্থাপনায় জঙ্গি হামলার মাধ্যমে সাধারণ মানুষকে হত্যার পরিকল্পনা করেছিল।”

শনিবার ভোররাতে কেরালার এরনাকুলাম এবং পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায় অভিযান চালিয়ে ওই ব্যক্তিদের গ্রেপ্তার করা হয়।

নয় জনের মধ্যে ছয় জনকে পশ্চিমবঙ্গ এবং বাকি তিনজনকে দক্ষিণের রাজ্য কেরালা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

‘তারা পাকিস্তানে পৃষ্ঠপোষকতা পাওয়া আল কায়দা জঙ্গিদের সঙ্গে সংশ্লিষ্ট’ বলেও জানায় এনআইএ। তাদেরকে নিজ নিজ রাজ্যের আদালতে উপস্থাপন করা হবে।

এ বিষয়ে জানতে বার্তা সংস্থা রয়টার্সের পক্ষ থেকে পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করা চেষ্টা করে সাড়া পাওয়া যায়নি।

সানশাইন/১৯ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৯
১৯:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত