Daily Sunshine

অ্যাকশন ছবিতে এবার দিশা

Share

সানশাইন ডেস্ক : গত বছরের জুনে ‘কবির সিং’ মুক্তি পাওয়ার পর থেকে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের জনপ্রিয়তা তুঙ্গে। প্রত্যাশার চেয়েও ভালো ব্যবসা করে ছবিটি। যার কারণে এখন শাহিদ কাপুরের হাতভর্তি কাজ। পরিচালক-প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশনসে তার নতুন ছবির কথা পাকা। নাম ‘যোদ্ধা’।

এই ছবিতে শাহিদের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাধছেন দিশা পাটানি। ‘যোদ্ধা’ পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। শাহিদ বর্তমানে ‘জার্সি’ নামে একটি ছবির শুটিং করছেন। এটির কাজ শেষ করে নেটফ্লিক্সের একটি ছবি করবেন। তার পরেই দিশাকে নিয়ে নেমে পড়বেন ‘যুদ্ধ’-এ।
করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন্স সূত্রে জানা যাচ্ছে, আগামী বছরের ফেব্রুয়ারি নাগাদ এই ছবির কাজ শুরু হবে। এই সংস্থার সঙ্গে শাহিদের শেষ ছবি ‘শানদার’ ব্কস অফিসে ব্যর্থ হয়েছিল। তাই আগের চেয়ে বেশ সাবধানী ‘কবির সিং’ তারকা। ‘যোদ্ধা’ ছবিটির চিত্রনাট্য এবং চরিত্রটিও তার পছন্দ হয়েছে।

এই ছবিতে একটি বিশেষ চরিত্রের জন্য প্রস্তাব গেছে ক্যাটরিনা কাইফের কাছেও। তবে অভিনেত্রীর তরফ থেকে এখনো কোনো জবাব আসেনি। ক্যাটরিনা রাজি হলে তার সঙ্গেও প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করবেন শাহিদ কাপুর। তবে শেষ পর্যন্ত তিনি রাজি হন কিনা সেটাই দেখার।

সানশাইন/১৮ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৮
২০:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত