Daily Sunshine

অস্থায়ীভাবে সিটি সেন্টারে স্থানান্তর হলো সোনাদীঘি মসজিদ

Share

স্টাফ রিপোর্টার : ১৬তলা বিশিষ্ট সিটি সেন্টারের নির্মাণ কাজ শেষ করা, নতুন মসজিদ নির্মাণসহ উন্নয়ন কাজের জন্য মহানগরীর সোনাদীঘি জামে মসজিদ সিটি সেন্টারে অস্থায়ীভাবে স্থানান্তর করা হয়েছে।

শুক্রবার সিটি সেন্টারের অস্থায়ী মসজিদে প্রথম পবিত্র জুমার নামাজ আদায় করা হয়। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিরা সেখানে জুমার নামাজে অংশ নেন।

নামাজের পূর্বে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ঐহিত্যবাহী সোনাদিঘী পাড়ে নবনির্মিত সিটি সেন্টার হবে রাজশাহীর সবচেয়ে চমৎকার আধুনিক বহুতল ভবন। সোনাদীঘিকে কেন্দ্র করে উন্নয়ন ও সৌন্দর্য্য বর্ধনের কাজ করা হবে। সোনাদীঘির পুরাতুন জামে মসজিদ ভেঙে নতুন মসজিদ নির্মাণ করা হবে। দ্রুতই মসজিদটি নির্মাণে নির্মাতা প্রতিষ্ঠানকে নির্দেশ প্রদান করা হয়েছে।
মেয়র আরো বলেন, সিটি সেন্টার ও মসজিদ নির্মাণ ছাড়াও দিঘীপাড়ে বসার স্থান নির্মাণ করা হবে। দিঘীকে সংস্কার করে স্বচ্ছ পানির ব্যবস্থা করা হবে। প্রকল্পের কাজ বাস্তবায়ন শেষ হলে সোনাদিঘী ফিরে পাবে তার নিজস্ব স্বকীয়তা।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও এনা প্রপার্টিজের কর্ণধার ইঞ্জিনিয়ার এনামুল হক, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান প্রকৌশলী খন্দাকার খায়রুল বাসার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নূর-ঈ সাঈদসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ। এরপর মেয়র, এমপিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সোনাদীঘি জামে মসজিদের মুসল্লিরা নামাজ আদায় করেন।

সানশাইন/১৮ সেপ্টেম্বর/ রোজি

 

সেপ্টেম্বর ১৮
১৯:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত