Daily Sunshine

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

Share

সানশাইন ডেস্ক : চট্টগ্রামের সাতকানিয়ায় স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর ৯৯৯-এ ফোনে করে পুলিশ ডেকে নিজেই আত্মসমর্পন করেছেন ঘাতক স্বামী।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত রিনি ও তার স্বামী ওই উপজেলার ঢেমশা ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আনোয়ার হোসেন জানান, ৯ বছর আগে সাতকানিয়ার গোয়াজার পাড়া এলাকার বাসিন্দা রিনির সঙ্গে ঢেমশা ইউনিয়নের আবদুর রহিমের ভালোবাসার সম্পর্ক থেকেই বিয়ে হয়। বিয়ের পর কয়েক বছর ভালো চললেও গত কয়েক বছর ধরে মাঝে মধ্যেই তাদের মধ্যে কলহ লেগে থাকতো।

রিনি ইয়াবা আসক্ত এবং পরকীয়া সম্পর্কে জড়িত বলে অভিযোগ করে বিভিন্ন সময় মারধর করতেন আবদুর রহিম। বৃহস্পতিবার রাতে একই অভিযোগ তুলে রিনিকে এলোপাথাড়ি কুপিয়ে খুন করেন আবদুর রহিম। পরে ৯৯৯ ফোন করে পুলিশকে খবর দেন।

পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে স্ত্রীকে নিজ হাতে খুন করার কথা জানান আবদুর রহিম। পরে তাকে গ্রেপ্তার করে থানা হাজতে নিয়ে যাওয়া হয়। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, আবদুর রহিমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। তাকে আজ আদালতে সোপর্দ করা হবে।

সানশাইন/১৮ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ১৮
১২:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত