Daily Sunshine

রাজশাহী অঞ্চলে একদিনে রেকর্ড ৫০৯ জনের করোনা জয়

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগে একদিনে রেকর্ড ৫০৯ জন করোনাভাইরাস জয় করে সুস্থ হয়েছেন। বুধবার তারা সুস্থ হয়েছেন। একদিনে এত বেশি সংখ্যক রোগী আর কখনই সুস্থ হননি। বিভাগে এখন মোট করোনাজয়ীর সংখ্যা ১৫ হাজার ৯৮০ জন।

বৃহস্পতিবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার সুস্থ হওয়া ৫০৯ জনের মধ্যে ২২৫ জনেরই বাড়ি রাজশাহী। এছাড়া জয়পুরহাটের ২১০ জন, নওগাঁর ১৮ জন, বগুড়ার ৪৩ জন, সিরাজগঞ্জের ১১ জন এবং পাবনার দুইজন করোনা জয় করেছেন।

বুধবার বিভাগের বগুড়া জেলায় দুইজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে ২৮৮ জনের মৃত্যু হলো। এর মধ্যে সর্বোচ্চ ১৭৫ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ১৯ জন, নাটোরে নয়জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

বুধবার বিভাগে নতুন রোগী শনাক্ত হয়েছেন ৬৪ জন। এদের মধ্যে ৩০ জনের বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহীতে নয়জন, নাটোরে ১১ জন এবং সিরাজগঞ্জে ১১ জন একজন শনাক্ত হয়েছেন।

বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ১৯৮ জন। এর মধ্যে সর্বোচ্চ ৭ হাজার ২৮৮ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৭৯৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৪৭ জন, নওগাঁয় এক হাজার ২৩৮ জন, নাটোরে ৯৪৬ জন, জয়পুরহাটে এক হাজার ৪২ জন, সিরাজগঞ্জে ২ হাজার ৭২ জন এবং পাবনায় এক হাজার ৬৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত রাজশাহীর ৩ হাজার ৯০৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬২৩ জন, নওগাঁর এক হাজার ১৩৭ জন, নাটোরের ৭৩৪ জন, জয়পুরহাটের ৭৫৩ জন, বগুড়ার ৬ হাজার ৩৪১ জন, সিরাজগঞ্জের এক হাজার ৫১৫ জন এবং পাবনার ৯৭৩ জন করোনামুক্ত হয়েছেন।

সানশাইন/১৭ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৭
২১:০০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত