Daily Sunshine

ডাব খাইয়ে ২ লাখ টাকা ছিনতাই

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর সাহেববাজারস্থ এনসিসি ব্যাংকের শাখা থেকে বুধবার (১৬ সেপ্টেম্বর) ২ লাখ টাকা তুলে বাড়ির পথে রওনা দেন মো. মুজাফ্ফর। তার বাড়ি নওগাঁর মহাদেবপুর উপজেলার পাহাড়পুরের পবাতৈর গ্রামে। কিন্তু পথেই খোয়াতে হয়েছে সেই টাকা। অভিনব কৌশলে ডাব খাইয়ে ২ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র।

মো. মুজাফ্ফর জানান, এনসিসি ব্যাংকের সাহেববাজার থেকে ২ লাখ টাকা তুলে নওগাঁ-রাজশাহী রোডের বাসস্টান্ডে গিয়ে আনুমানিক বেলা ১১টার দিকে বাসে চেপে রওনা দেন তিনি। বাসে উঠে জানালার পাশে বসেন। পাশে সিট ফাঁকা থাকায় একজন লোক এসে বসেন সেখানে। এমন সময় বাসের নিচে “ডাব, ডাব, ডাব” হাঁক ছাড়ে এক ডাব বিক্রেতা। এক পর্যায়ে পাশের লোকটা ডাব খাওয়ার ইচ্ছে পোষণ কওে; এবং প্রচন্ড গরমের কথা বলে মো. মুজাফ্ফরকেও ডাব খাওয়ার জন্য সম্মত করে। ডাব খাওয়ার পর মুজাফ্ফর অজ্ঞান হয়ে পড়েন। এরপর কি হয়েছিল মুজ্জাফ্ফর বলতে পারেননি। আর এভাবেই অভিনব কায়দায় ডাব খাইয়ে প্রতারক চক্র তার কাছে থাকা ২ লাখ টাকা ও ২টি দামি ফোন হাতিয়ে নেয়।

এরপর আনুমানিক ১২টার দিকে তাকে মান্দা থানার সুতিহাট বাসস্ট্যান্ডে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান মো. মুজাফ্ফর।

সানশাইন/১৭ সেপ্টেম্বর/ রোজি

 

সেপ্টেম্বর ১৭
২০:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত