Daily Sunshine

ঢাকার ৩ হাসপাতালে কোভিড-১৯ কার্যক্রম বন্ধ

Share

সানশাইন ডেস্ক : রোগী না থাকায় ঢাকা মহানগর হাসপাতাল, লালকুঠি হাসপাতাল এবং বসুন্ধরা কোভিড-১৯ হাসপাতালের করোনাভাইরাসের রোগীদের চিকিৎসা সেবা কার্যক্রম বাতিল করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

এসব হাসপাতলে এখন থেকে সাধারণ রোগীদের চিকিৎসা দেওয়া হবে বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

বৃহস্পতিবার স্বাস্থ্য সেবা বিভাগের চিঠিতে এই নির্দেশনা দেওয়া হয়েছে।

এতে বলা হয়েছে “করোনাভাইরাস সংকট মোকাবেলায় কোভিড-১৯ সংক্রমিত রোগীদের চিকিৎসার প্রয়োজনে এই তিনটি হাসপাতালকে কোভিড ডেডিকেটেড ঘোষণা করা হয়েছিল।

“বর্তমানে এসব হাসপাতালে সাধারণ এবং আইসিইউ বেডে একেবারেই রোগী না থাকা এবং রোগী কমে যাওয়ায় কার্যক্রম বাতিল করা হয়েছে। এসব হাসপাতালে এখন থেকে প্রয়োজনে সাধারণ রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।”

বন্ধ হচ্ছে ১২টি হাসপাতালে কোভিড-১৯ চিকিৎসা

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর বিভিন্ন বেসরকারি হাসপাতালকে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য নির্ধারণ করে স্বাস্থ্য মন্ত্রণালয়। এসব হাসপাতালে চিকিৎসায় অর্থ, জনবল-যন্ত্রপাতি সরকারই দিচ্ছিল।

তবে এখন এসব হাসপাতালে রোগীর সংখ্যা কমে আসায় স্বাস্থ্য মন্ত্রণালয় ১২টি হাসপাতালে কোভিড-১৯ সেবা কার্যক্রম বাতিলের পরিকল্পনা করেছে।

প্রথমে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে কোভিড-১৯ চিকিৎসা কার্যক্রম বাতিল করা হয়। বৃহস্পতিবার আরও ৩টির বাতিল হল।

সানশাইন/১৭ সেপ্টেম্¦র/ রোজি

সেপ্টেম্বর ১৭
২০:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত