Daily Sunshine

রাসিককে আড়াই হাজার গাছের চারা দিলো ইডটকো

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনকে দুই হাজার ৫০টি গাছের চারা দিয়েছে ইডটকো বাংলাদেশ। বুধবার বিকেলে নগর ভবনে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে বিভিন্ন প্রজাতির বৃক্ষের চারা প্রদান করা হয়। গাছের চারাগুলোর মধ্যে রয়েছে রঙ্গন ৬৫০টি, কবরী ৬৫০টি, টগর ৬৫০টি এবং মুসন্ধা ৬০০টি গাছসহ সর্বমোট ২৫০০টি।

এ সময় উপস্থিত ইডটকো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোখসেদুল হাসান, ম্যানেজার মোঃ ওবাইদুল হক, ইঞ্জিনিয়ার মোঃ মাহাতাব হোসেন, ইঞ্জিনিয়ার মোঃ আইনুল হক প্রমুখ, রাসিকের পরিবেশ উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মাহমুদ উল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মহাগরীর কোর্ট স্টেশন হতে চারখুটা পর্যন্ত গাছের চারা রোপণ করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির।

সানশাইন/১৬ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৬
১৯:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত