Daily Sunshine

ভারতে পাচার কালে বাঘায় ৬৬ কেজি ইলিশ জব্দ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ সীমান্ত এলাকার হাজাম পাড়া এলাকা দিয়ে ভারতে পাচারের সময় ৬৬ কেজি ইলিশ মাছ জব্দ করেছেন মীরগঞ্জ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার দুপুরে উপজেলার মীরগঞ্জের হাজারপাড়া এলাকার ৫০০ মিটার পশ্চিমে থেকে ইলিশগুলো জব্দ করা হয়। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে পাচারকারীরা।

বিষয়টি নিশ্চিত করে মীরগঞ্জ বিজিবির ইনচার্জ নায়েক সুবেদার মোহাম্মদ হাফিজুল ইসলাম বলেন, দুপুর দেড় টার দিকে বিজিবি-১ ব্যাটালিয়নের আলাইপুর সীমান্ত ফাঁড়ির একটি টহল দল অভিযান চালায়। চোরাকারবারিরা নৌকায় করে মাছগুলো ভারতের সীমান্তের দিকে নিয়ে যাচ্ছিলেন। এ সময় চোরাকারবারিরা বিজিবি সদস্যদের উপস্থিত টের পেয়ে মাছগুলো ফেলে পালিয়ে যায়। পরে মাছগুলো জব্দ করা হয়।

এরপর বিকেলে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে মাছগুলো সরেরহাট এতিমখানা, নুরনগর গুচ্ছ গ্রাম, কিশোরপুর কওমি মাদ্রাসা, বলিহার গুচ্ছ গ্রামসহ দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়। নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, আলইপুর বিজিবি মাছগুলো আমার মাধ্যমে দরিদ্রদের মাঝে বিতরণ করেছেন। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সানশাইন/১৫ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ১৫
২১:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত