Daily Sunshine

বাঘায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় নিজেকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে এক গ্রাম পুলিশ প্রেমের ফাদে ফেলে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করেছে বলে থানায় মামলা হয়েছে। উপজেলার বাজুবাঘা ইউনিয়নের গ্রাম পুলিশ সোহেল রানার বিরুদ্ধে সোমবার এ মামলাটি দায়ের করেন ওই ছাত্রী নিজেই। সোহেলের বাড়ি বাঘার জোতরাঘব গ্রামে। তার পিতার নাম আমিরুল ইসলাম ।

অভিযোগ সুত্রে জানা গেছে, ২ মাস আগে উত্তর গাওপাড়া গ্রামের এক কলেজ ছাত্রীর সঙ্গে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রেমের সর্ম্পক গড়ে তোলে গ্রাম পুলিশ সোহেল রানা। পরে ভুয়া কাবিন নামায় বিয়ে করে ওই ছাত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক স্থাপন করে। সম্প্রতি র‌্যাবে বদলি হওয়ার কথা বলে ওই কলেজ ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে সোহেল। সন্দেহের এক পর্যায়ে খোঁজ নিয়ে জানা যায়, সোহেল ডিবি পুলিশ নয়, সে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত।

বাঘা থানা অফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম জানান, মামলার পর পরই সোহেলকে গ্রেফতারের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। আর মেডিকেল পরীক্ষার জন্য ওই ছাত্রীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

সানশাইন/১৫ সেপ্টেম্বর/এমওআর

 

সেপ্টেম্বর ১৫
১৫:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত