Daily Sunshine

নাটোরে সাপে কেটে সাপুড়ের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার,নাটোর : নাটোরে সাপে কেটে রফিকুল ইসলাম (৫৬) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। রোববার রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সাপুড়ে রফিকুল ইসলাম সদর উপজেলার পীরগঞ্জ এলাকার আহম্মদ আলীর ছেলে।
স্থানীয় ইউপি সদস্য মোশাররফ হোসেন সাপুড়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, সাপুড়ে রফিকুল নিয়মিতভাবে বিভিন্ন এলাকায় সাপ খেলা দেখাতে যান। রোববার তিনি রাজশাহী কোর্ট এলাকায় বিষধর সাপ নিয়ে খেলা দেখাতে যায়। ওই বিষধর সাপ এক সময় তাকে ছোবল দেয়। বিষ দাঁত ভাঙ্গা থাকায় গুরুত্ব দেয়না রফিকুল। খেলা শেষে সন্ধ্যার পর নাটোরের পীরগঞ্জ এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। নাটোরের তোকিয়া ঢালান এলাকায় আসার পর তার শরীরে সাপের বিষক্রিয়া শুরু হলে বুঝতে পারেন তাকে সাপে কেটেছে। এক সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা তার মুখে সবকিছু শোনার পর তাকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু পথেই তিনি মারা যান। পরে তার মরদেহ তার বাড়িতে নেয়া হয়। ওই রাতেই স্থানীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এলাকাবাসী জানায়,রফিকুল ঢাকার সাভার বেদেপল্লীর বাসিন্দা ছিল। প্রায় ৪০ বছর আগে নাটোরের পীরগঞ্জ এলাকায় এসে বসবাস শুরু করেন। সাপ ধরে ও খেলা দেখিয়ে জীবিকা নির্বাহ করতেন।

সানশাইন/১৪ সেপ্টেম্বর/এমওআর

 

সেপ্টেম্বর ১৪
১৪:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত