Daily Sunshine

বাঘায় বেড়াতে এসে পদ্মায় নিখোঁজ শিশু

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে এসে পদ্মায় নিখোঁজ হয়েছে রিপন হোসেন নামে সাত বছরের এক শিশু। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলার সরেরহাট এলাকার পদ্মা নদীতে এই ঘটনা ঘটে।

জানা যায়, বাঘা উপজেলার গাওপাড়া গ্রামের আবুল কালামের ছেলে রিপন হোসেন (৭) পাকুড়িয়া ইউনিয়নের সরেরহাট গ্রামে দুলাভাই মাহাবুবুর রহমানের বাড়িতে বেড়ায় যায়। সেখানে গিয়ে সরেরহাট পদ্মা নদীর ঘাটে যায়। পদ্মা নদীর পাড়ে গেলে পা ফসকে নদীতে পড়ে নিখোঁজ হয়।

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাজশাহী ফায়ার সার্ভিসে খবর দিলে সেখান থেকে লোকবল এসে নিখোঁজ শিশুকে উদ্ধারের চেষ্টা চালায়। কিন্তু সন্ধা পর্যন্ত ওই শিশুর সন্ধান মেলেনি।

গড়গড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি জানান, খবর পেয়ে ওই শিশুকে উদ্ধারের জন্য নৌকার ব্যবস্থা করে দেয়া হয়। এছাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ শিশুকে উদ্ধারের চেষ্টা করছে।

সানশাইন/১০ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ১০
১৯:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত