Daily Sunshine

নাশকতার মামলায় বিএনপি নেতা চাদ কারাগারে

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সাঈদ চাঁদের জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মীর শফিকুল আলম এ আদেশ দিয়েছেন।

জেলা জজ আদালতের পুলিশ পরিদর্শক আবদুর রফিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ একটি নাশকতার মামলার আসামি। সম্প্রতি তিনি একটি হাজিরার দিন আদালতে অনুপস্থিত ছিলেন। পরে বৃহস্পতিবার আবার নির্ধারিত দিনে হাজির হন।

এ সময় আগের হাজিরার দিন উপস্থিত না হওয়ার কারণে আদালত তার জামিন বাতিল করেন। এ সময় তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। পরে পুলিশ তাকে আদালতের হাজতে নিয়ে যায়।

পুলিশ পরিদর্শক আবদুর রফিক বলেন, আবু সাঈদ চাঁদ এখন কোর্ট হাজতেই আছেন। বিকালে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। প্রসঙ্গত, বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের প্রায় দুই ডজন মামলা এখন আদালতে বিচারাধীন।

সানশাইন/১০ সেপ্টেম্বর/এমওআর

সেপ্টেম্বর ১০
১৫:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত